মমতার জয়ে অভিনন্দনের জন্য পররাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ 

অভিনন্দন জানিয়ে লেখা পত্রের জন্য পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেনকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ভারতের পশ্চিমবঙ্গের নতুন মূখ্যমন্ত্রী মমতা ব্যানাজ্জী। 

মমতার জয়ে অভিনন্দনের জন্য পররাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ 

অভিনন্দন জানিয়ে লেখা পত্রের জন্য পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেনকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ভারতের পশ্চিমবঙ্গের নতুন মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

বৃহস্পতিবার পররাষ্ট্রমন্ত্রীকে লেখা এক চিঠিতে  ধন্যবাদ জানান তিনি । শুক্রবার ভোরে পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

চিঠিতে মমতা ব্যানার্জী উল্লেখ করেন, পশ্চিমবঙ্গের জনগণ উন্নয়ন, শান্তি, ঐক্য ও সংহতি বজায় রাখা এবং শক্তিশালী করার পক্ষে রায় প্রদান করেন। বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ ভৌগোলিকভাবে বন্ধুত্ব, ভ্রাতৃত্ব, একই সংস্কৃতি এবং ঐতিহ্যের বন্ধনে আবদ্ধ। ভবিষ্যতে এ আবেগ ও অনুভূতির সম্পর্ক আরো জোরদার হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

পশ্চিমবঙ্গকে অন্য উচ্চতায় নিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করে মমতা ব্যানাজ্জী বলেন, আপনাদের শুভ কামনা এ যাত্রায় সহায়ক হবে।

ভারতের পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর দল তৃণমূল কংগ্রেস এ রাজ্যের বিধানসভা নির্বাচনে ঐতিহাসিক বিজয় লাভ করায় গত ৫ মে এক পত্রে তাঁকে আন্তরিক অভিনন্দন  জানান ড. মোমেন।